সাজাপ্রাপ্ত একডজন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী তরিকুল গ্রেফতার

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে ডজনখানেক মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মোঃ তরিকুল ইসলাম ওরফে নাহিদকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ। এসব মামলার মধ্যে ৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা রয়েছে।

বুধবার (২৭ মার্চ) রাত ২টা ২০ মিনিটের দিকে নড়াইল জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের সদস্যরা ঢাকার উত্তরা থেকে তাকে গ্রেফতার করে। তরিকুল ইসলাম ওরফে নাহিদ সদর উপজেলার মুলদাইড় গ্রামের মৃত আবু তালেব শেখের ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত তরিকুলের বিরুদ্ধে এনআই এ্যাক্টের ৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা রয়েছে। এর মধ্যে তিনটি মামলায় ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ৫ লক্ষ টাকা করে জরিমানা রয়েছে। এছাড়া আরেকটি মামলায় ৭ মাসের বিনাশ্রম কারান্ড ও ৭ লক্ষ টাকা জরিমানা রয়েছে। এই চারটি মামলায় সর্বমোট ২ বছর ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া তরিকুলের বিরুদ্ধে এনআই এ্যাক্টের আরো ৭টি মামলা ও যৌতুক নিরোধ আইনে আরো ১টি মামলা রয়েছে। সব মিলিয়ে তার নামে ১২টি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে। গ্রেফতার এড়ানোর ভয়ে তিনি পলাতক ছিলেন।

নড়াইল জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের ইনচার্জ মোঃ শাহ্ দারা খান বলেন, ‘ নড়াইলের পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান স্যারের দিকনির্দেশনায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় এসআই মোঃ ফিরোজ আহম্মেদ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢাকা উত্তরা এলাকা হতে তরিকুল ওরফে নাহিদকে গ্র্রেফতার করা হয়। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ