তনু হত্যা মামলা ডিবিতে

tonu.স্টাফ রিপোর্টার(কুমিল্লা) ।। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী-নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে মামলাটি জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে।
জেলা ডিবির ওসি এ কে এম মনজুর আলম তথ্যের সত্যতা নিশ্চিত করে শুক্রবার রাতে মামলাটি ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান।

জেলার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বলেন, “আমরা তনু হত্যার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি। এবং এর ক্লু উদঘাটনসহ প্রকৃত আসামিদের ধরতে আমাদের তৎপরতা অব্যাহত রয়েছে”।

এদিকে তনু হত্যাকান্ডের ৬ দিন অতিবাহিত হলেও এখনো ঘাতকদের শনাক্ত করতে পারেনি পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে কুমিল্লা মহানগরীর প্রাণকেন্দ্র পূবালী চত্বরে বিক্ষোভ, মানববন্ধন ও সভা-সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার  বিকাল  ৪টা থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শুরু হয়।

ভিক্টোরিয়া কলেজের বিভিন্ন সংগঠন ও কুমিল্লার সামাজিক,  রাজনৈতিক সংগঠন এর নেতা-কর্মী এবং শিক্ষার্থীরা বিক্ষোভ প্রদর্শন ও মানববন্ধন অংশগ্রহণ করেন। এ সময় হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

– সম্পাদনা/এ.এইচ.রনি/অননিউজ/২৬মার্চ’২০১৬