বন্ধুকে বাঁচাতে গিয়ে যাত্রাবাড়ীতে কিশোর খুন

20_r3_c1_47599_1495251910অননিউজডেক্স।।রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় শুক্রবার রাতে বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছে মো. জাহিদুল হাওলাদার নামে এক কিশোর। সে স্থানীয় একটি ফ্যান কারখানার শ্রমিক। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের বন্ধু আকাশ জানান, শুক্রবার রাত ৮টার দিকে দনিয়া এলাকার একদল কিশোর কাজলা পেট্রুলপাম্প এলাকায় এসে তাদের এক বন্ধু জুয়েলকে তুলে নিতে চায়। এ সময় জাহিদুল হাওলাদার তাকে রক্ষা করতে এগিয়ে যায়। সে এদের কাছ থেকে জুয়েলকে উদ্ধার করে নিয়ে আসেন। এরপর ওই কিশোররা তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়। এর আধা ঘণ্টার মাথায় ১৫/২০ জন কিশোর অস্ত্রশস্ত্র নিয়ে এসে জাহিদুল হাওলাদারের ওপর হামলা চালায়।

এদের ধারালো অস্ত্রের আঘাতে জাহিদুল হাওলাদারের ভুঁড়ি বেরিয়ে যায়। তাকে উদ্ধার করে পলাশ নামে এক যুবক রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই আইয়ূব হাওলাদার জানান, জাহিদুল হাওলাদার পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোবাড়িয়া গ্রামের ফোরকান হাওলাদারের ছেলে। ৪ ভাই ১ বোনের মধ্যে সে তৃতীয়। সে যাত্রাবাড়ী থানার ছনটেক এলাকায় থেকে অন্বেষা ফ্যান কারখানায় কাজ করত।

যাত্রাবাড়ী থানার ওসি আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

-অননিউজ /সম্পাদনা/পলি আক্তার/ ২০ মে ১৭ ইং