কুমিল্লায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি চট্টগ্রামে গ্রেফতার

Arrest-3-md-20170802125522অননিউজডেক্স।।কুমিল্লার দেবিদ্বারে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় সুমন খাঁ (২৫) নামে এজাহার নামীয় আরও এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে চট্টগ্রাম জেলার বুশপুর থানাধীন চিকনছড়া এলাকা থেকে দেবিদ্বার থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার সুমন খাঁ মিয়া দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের গোলাপ খাঁর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ জুলাই বিকেলে জেলার দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই ছাত্রী বাড়ি থেকে পার্শ্ববর্তী ছোটনা উত্তর পাড়া গ্রামে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে বিহার মন্ডল গ্রামের সুমন খাঁ (২৫), দুলাল (৪০) ও আনু মিয়াসহ (৩৫) অজ্ঞাতনামা আরও একজন তার গতিরোধ করে। একপর্যায়ে তাকে অটোরিকশায় করে বিহার মন্ডল দক্ষিণপাড়া ধন গাজীর বাড়ীর দক্ষিণ দিকের জমির মাঝে স্কীমের মেশিন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় পর দিন ভিকটিম ওই স্কুলছাত্রী বাদী হয়ে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন। এর আগে ওই মামলায় গত মঙ্গলবার ভোর রাতে সিলেট থেকে গ্রেফতার করা হয় মামলার এজাহার নামীয় অপর আসামি আনু মিয়াকে।

বুধবার বেলা সাড়ে ১১টায় দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ধর্ষণ মামলায় গ্রেফতার এজাহার নামীয় আসামি আনু মিয়া ও সুমন খাঁকে থানায় জিজ্ঞাসাবাদ করে ঘটনার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

-অননিউজ/সম্পাদনা/পলি আক্তার /০২ আগস্ট ১৭ইং