কেরানীগঞ্জে ছুরিকাঘাতে প্রবাসী খুন

image-55794কেরানীগঞ্জে ছুরিকাঘাতে এক প্রবাসীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সালাউদ্দিনের বাড়ি কেরানীগঞ্জের কলাতিয়া এলাকায়। মাস খানেক আগে মাদকের আসরে বাধা দেয়ায় তাকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের।

গতকাল শনিবার রাতে কয়েকজন দুর্বৃত্ত সালাউদ্দিনের বাড়িতে এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সালাউদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সকাল আটটার দিকে তার মৃত্যু হয়।

ওমানপ্রবাসী সালাউদ্দিন তিন মাসের ছুটিতে দেশে এসেছিলেন। তার দুই মেয়ে আছে।

নিহতের পরিবারের ভাষ্য, শনিবার রাত দেড়টার দিকে পার্শ্ববর্তী হোগলাগাতি গ্রামের আরিফ, মিজান, ইসানুর, মর্তুসহ চার-পাঁচজন কলাতিয়া এলাকায় তাদের বাড়িতে এসে তার ভাই সালাউদ্দিনকে ডাকেন। ভাই বের হলে তাকে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যান। এ সময় সালাউদ্দিনের চিৎকারে পরিবারের লোকজন বের হয়ে তাকে উদ্ধার করেন। রাত তিনটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে তার মৃত্যু হয়।

নিহতের ভাই আলাউদ্দিনের দাবি, পাশের গ্রাম থেকে তাদের গ্রামে এসে বাড়ির পাশে মাদকের আসর বসানোয় মাসখানেক আগে বাধা দিয়েছিলেন সালাউদ্দিন। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা তার ভাইকে হত্যা করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. বাবুল মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

– অননিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০৫ নভেম্বর’২০১৭