রংপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

image-55857রংপুরের মিঠাপুকুরের বৈরিগঞ্জের শাহ আমানত ফিলিং স্টেশনের সামনে রবিবার সকাল সোয়া ৯টায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১১ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, বগুড়া থেকে ছেড়ে আসা তুনা পরিবহনের একটি বাস লালমনিরহাট যাওয়ার সময় রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ শাহ আমানত পেট্রোল পাম্পের সামনে পার্কিং করা একটি বালবাহী ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুই সাইকেল আরোহীকে চাপা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পায়রাবন্দ কালিগঞ্জ ভাজের মোড় এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র রং মিস্ত্রী  মানিক (২২) মারা যান। গুরুতর আহত বাসের হেলপার নাজিমুদ্দিনকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

রংপুর ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক সুলতান রেজা জানান, যাত্রীবাহী বাস ও ট্রাক সংঘর্ষের ঘটনায় ফায়ার সার্ভিস স্টেশনের চারটি ইউনিট উদ্ধার কাজ করে। আহত যাত্রীদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হচ্ছে মমিনুল ইসলাম (৩২), মরিয়ম বেগম (৩০), নুরুল ইসলাম (৪৫), শাহিন আলম (৪২), আনোয়ার হোসেন (৩২), মাহাবুব (৩৪), হাসানুল (২৩), আবু তালহা (২৮), আবু শাহিন (৩২) ও বিশ্বজিত (৩৫)। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ৩১নং ওয়ার্ডে এবং চতুর্থ তলার ১৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

– অননিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০৫ নভেম্বর’২০১৭