স্যামুয়েলসের ব্যাটে কুমিল্লার সংগ্রহ ১৪৫

image-55851বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। জিততে হলে সিলেটকে করতে হবে ১৪৬ রান।

আজ দিনের প্রথম ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নামে কুমিল্লা। ইনজুরির কারণে খেলতে পারেননি নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল। তার অবর্তমানে কুমিল্লাকে নেতৃত্ব দিচ্ছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী।

কুমিল্লার পক্ষে আজ সর্বোচ্চ ৬০ রান করেছেন মারলন স্যামুয়েলস। দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান এসেছে অলক কাপালির ব্যাট থেকে। এ ছাড়া লিটন দাসের ২১ রান আর ব্রাভোর ৯ বলে ১১ কুমিল্লার সংগ্রহে অবদান রাখে। সিলেটের হয়ে ক্রিসমার সান্টোকি এবং তাইজুল ইসলাম ২টি করে উইকেট শিকার করেছেন। খালি হাতে ফেরেননি লিয়াম প্লাঙ্কেট ও নাসির হোসেন।

কুমিল্লার এটা প্রথম ম্যাচ। অপরদিকে সিলেটর দ্বিতীয়। নিজেদের প্রথম ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে পরাজিত করে সিলেট সিক্সার্স।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

ইমরুল কায়েস, লিটন দাস, মারলন স্যামুয়েলস, জস বাটলার, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ নবী, রশিদ খান, অলক কাপালি, মোহাম্মদ সাইফুদ্দিন, আরাফাত সানি এবং আল-আমিন হোসেন।

সিলেট সিক্সার্স:

উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, সাব্বির রহমান, নাসির হোসেন (অধিনায়ক), শুভাগত হোম, নুরুল হাসান উইকেটরক্ষক, তাইজুল ইসলাম, আবুল হাসান, লিয়াম প্লাঙ্কেট এবং ক্রিসমার সান্টোকি।

– অননিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০৫ নভেম্বর’২০১৭