৭ই র্মাচরে ভাষণ আর্ন্তজাতকি স্বীকৃতি পাওয়ায় বঙ্গবন্ধুর সমাধীতে বাংলাদশে উপজলো এসোসয়িশেনরে শ্রদ্ধা

Gopalganj Upazila Chairman B.B Mazzar Photo-02 (18.11.2017)বাদল সাহা, গোপালগঞ্জ :ইউনস্কেো র্কতৃক ৭ই র্মাচরে ভাষণ আর্ন্তজাতকি স্বীকৃতি পাওয়ায় গোপালগঞ্জরে টুঙ্গপিাড়ায় বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে সমাধীতে শ্রদ্ধা নবিদেন করছেনে বাংলাদশে উপজলো পরষিদ এসোসয়িশেনরে নতেৃবৃন্দ।

আজ শনবিার দুপুরে এসোসয়িশেনরে সভাপতি মোজাম্মলে সরকার ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামরে নতেৃত্বে জাতরি পতিার সামাধী সৌধ বদেীতে পুষ্পস্তবক র্অপণ করে গভীর শ্রদ্ধা নবিদেন করনে। পরে বঙ্গবন্ধু ও পরবিাররে নহিত সদস্যরে রুহরে মাগফরোত কামনা করে বশিষে মোনাজাত করা হয়।

এ সময় সংগঠনরে সনিয়ির সহ-সভাপতি গোলাম সরোয়ার, শওকত সকিদার, যুগ্ম-সাধারন সম্পাদক পাভলেুর রহমান শফকি খান, সাংগঠনকি সম্পাদক সয়ৈদ নাসরি উদ্দনি, প্রচার সংম্পাদক মোঃ শাখাওয়াত হোসনে, গোপালগঞ্জ সদর উপজলোর চয়োরম্যান শখে লুৎফর রহমান বাচ্চু, টুঙ্গপিাড়া উপজলো চয়োরম্যান গাজী গোলাম মোস্তফা, কাশয়িানী উপজলো চয়োরম্যান জানে আলম বরিু, সদর উপজলো ভাইস-চয়োরম্যান তাজবরিুর হুদা বাবু, কোটালীপাড়া উপজলো মহলিা ভাইস-চয়োরম্যান লক্ষ্মী রাণী সরকার, মুকসুদপুর উপজলো ভাইস-চয়োরম্যান আবুল হোসনেনহ শতাধকি উপজলোর চয়োরম্যান, ভাইস চয়োরমান ও মহলিা ভাইস চয়োরম্যানরা উপস্থতি ছলিনে।