কচুয়ার ১২ ইউপিতে চেয়ারম্যান পদে ১০৭ জনের মনোনয়নপত্র দাখিল

সাইফুল ইসলাম সুমন, কচুয়া (চাঁদপুর)।।

পঞ্চম ধাপে আগামি ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে কচুয়ার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৭জন, সংরক্ষিত ইউপি (নারী) সদস্য পদে ১২৬ জন ও সাধারণ ইউপি সদস্য (পুরুষ) পদে ৫৬৮ জন মোট ৮০১ জন প্রার্থী উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র শেষ দিনে শান্তিপূর্ন ভাবে প্রার্থীরা উপজেলায় রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে কর্মী, সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে পৃথক পৃথক ভাবে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

১নং সাচার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মিন্নত আলী তালুকদার মিনুসহ চেয়ারম্যান পদে মোট ৭ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৭ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৫৯ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।
২নং পাথৈর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী কামাল হোসেন মিয়াজীসহ চেয়ারম্যান পদে মোট ১২ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১১ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৭ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৩নং বিতারা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল মামুনসহ চেয়ারম্যান পদে মোট ১৫ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১৪ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৮ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিকের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। ৪নং পালাখাল মডেল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী গাজী আব্দুল আহাদসহ চেয়ারম্যান পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৯ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৪ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলী আশ্রাফের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মো. আলমগীর হোসেনসহ চেয়ারম্যান পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৬ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসুলের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। ৬নং কচুয়া উত্তর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী এম. আখতার হোসাইনসহ চেয়ারম্যান পদে মোট ১০ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৫ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাসুদুল হাসানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৭নং কচুয়া সদর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আলী আজগর প্রধানসহ চেয়ারম্যান পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১০ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩৭ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলী আশ্রাফের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।
৮নং কাদলা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম লালুসহ চেয়ারম্যান পদে মোট ৬ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১০ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৬৩ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসুলের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৯নং কড়ইয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুস ছালাম সওদাগরসহ চেয়ারম্যান পদে মোট ৯ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৪ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিকের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। ১০নং গোহট উত্তর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মো. কবির হোসেনসহ চেয়ারম্যান পদে মোট ৭ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৭ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩৪ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাসুদুল হাসানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।১১নং গোহট দক্ষিণ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মো. আমির হোসেনসহ চেয়ারম্যান পদে মোট ৭ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৮ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৫ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাসুদুল হাসানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

১২নং আশ্রাফপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী ওমর ফারুক শামীমসহ চেয়ারম্যান পদে মোট ১০ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১৪ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৫৬ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিকের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ