দুই পীরের মাজার জেয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু চেয়ারম্যান প্রার্থী মনির হোসেনের

সাইফুল ইসলাম সুমন, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি।।

আগামি ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. মনির হোসেন এনায়েতপুর দরবার শরীফের মরহুম পীর শা মুহাম্মদ আব্দুল গফুর আল কাদেরী (রহ.) ও শাজুলিয়া দরবার শরীফের মরহুম পীর শাহ মুহাম্মদ ফায়েজ উল্লাহ শাজুলি (রহ.) এর মাজার জেয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।

গতকাল শুক্রবার বাদ জুমা এনায়েতপুর দরবার শরীফে ও বাদ আসর শাজুলিয়া দরবার শরীফে তিনি মাজার জেয়ারত করেন। এর আগে তিনি ইউনিয়নের বিভিন্ন মসজিদে মুসল্লিদের নিকট দোয়া কামনা করে মিলাদের আয়োজন করেন।

ইউপি চেয়ারম্যান পদে চশমা প্রকীকের প্রার্থী মো. মনির হোসেন ভোট প্রার্থনা করে বলেন, জনগণের ভালোবাসায় আবিভূত হয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তিনি ন্যায় বিচার প্রতিষ্টা মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত একটি সুন্দর বাসযোগ্য ইউনিয়ন গড়ে তুলতে সকল মানুষকে দলমত নির্বিশেষে তাকে চশমা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান। তিনি নির্বাচিত হলে হয়রানি মুক্ত সেবা নিশ্চিত করা হবে বলে ঘোষণা দেন।

এসময় শাজুলিয়া দরবার শরীফের পীর শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলি ও এনায়েতপুর দরবার শরীফের পীর আলহাজ¦ গোলাম গাউছ আল কাদেরীসহ তার সাথে এলাকায় মান্যগন্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ