ক্লিনফিড ছাড়া চ্যানেল সম্প্রচার না করার দাবিতে জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান

ময়মনসিংহ প্রতিনিধি।।

রকারি প্রজ্ঞাপন অমান্য করে ক্লিনফিড ছাড়া চ্যানেল সম্প্রচার না করার দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে ময়মনসিংহ মাল্টি ক্যাবল সিস্টেমের নেতৃবৃন্দ।

সোমবার সকালে জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্যাট আয়েশা হক। এসময় ময়মনসিংহ মাল্টি ক্যাবল সিস্টেম পরিচালক ফরহাদ আলম, হারুন-অর রশিদ, আউয়াল আলী মিন্টু, সাইফুল ইসলাম রতন, তারিকুল হাকিম দ্বীপ, নাজিম উদ্দিন, রনজিত কুমার ঘোষসহ ময়মনসিংহে চলমান অন্যান্য ক্যাবল সিস্টেমের পরিচালকগণ উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে বলা হয়, ময়মনসিংহ মাল্টি ক্যাবল সিস্টেম সরকারী নীতিমালা মেনে বিটিভি হতে লাইসেন্স নিয়ে ব্লিনফিড ব্যবহার করে ক্যাবল টিভির কার্যক্রম করছে। কিন্তু জেলার ত্রিশাল, নান্দাইল, মুক্তাগাছা, ঈশ্বরগঞ্জ, গফরগাঁওসহ বেশ কিছু উপজেলায় ক্লিনফিড ছাড়াই চ্যানেল সম্প্রচারে করে যাচ্ছে। এতে করে তারা ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্থ হওয়ার পাশাপাশি সরকারি আইন ভঙ্গ করার শামিল এবং শাস্তিযোগ্য অপরাধ।

ক্লিনফিড ছাড়া কোন ক্যাল অপারেটর যেন চ্যানেল সম্প্রচার না করতে পারে সেজন্য জেলা প্রশাসকের নিকট প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি জানান ময়মনসিংহের ক্যাবল অপারেটর নেতৃবৃন্দ।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ