কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ ও শিশুর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার মিরপুরে রেললাইনে খেলা করার সময় ট্রেনে কাটা পড়ে আয়েশা নামে দেড় বছরের এক শিশু ও রেল লাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মোফাজ্জেল হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

জানা যায়, কুষ্টিয়ার মিরপুরে রেললাইনে খেলা করার সময় ট্রেনে কাটা পড়ে আয়েশা নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের গেটপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আয়েশা উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট গ্রামের আকাশের মেয়ে। সে তার মায়ের সাথে ওই গ্রামে নানা আব্দুর রশিদের বাড়িতে বেড়াতে এসেছিল। সকালে আয়েশা রেললাইনের উপরে খেলা করছিলো। এমন সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনা গামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পোড়াদহ জিআরপি থানার ওসি মনজের আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
অপর দিকে কুষ্টিয়ার মিরপুরে রেল লাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মোফাজ্জেল হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মিরপুর উপজেলার বিজিবি সেক্টর সংলগ্নে রেল লাইনে এ দুর্ঘটনা ঘটে। মোফাজ্জেল হোসেন দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের খলিসাকুন্ডি মিস্ত্রী পাড়ার মৃত কেরুর ছেলে। মোফাজ্জেল হোসেন উক্ত স্থানের রেল লাইনের ধারের একটি চায়ের দোকান থেকে চা পান করে রেল লাইন দিয়ে হাঁটছিলো। এমন সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা জানান, পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

আরো দেখুনঃ