দেবিদ্বারে ফুলের মালায় সিক্ত হলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আবদুল আউয়াল সরকার।।

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ৪ নং সুবিল ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করেছেন তার সমর্থকরা। সপ্তম ধাপের ইউপি নির্বাচনে প্রথম বারের মতো ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, মোঃ গোলাম সারওয়ার মুকুল ভূইয়া।

নির্বাচনে বিজয়ের পর বিজয়ের শুভেচ্ছা জানাতে সমর্থকেরা নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করে ভোটার সমর্থকেরা। জানা গেছে, গত ৭ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেবিদ্বার উপজেলার ৪ নং সুবিল ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোঃ গোলাম সারওয়ার মুকুল ভূইয়া।

নির্বাচনে বিজয়ের পর ভোটার সমর্থকেরা নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান’র সঙ্গে দেখা করতে গেলে তারাই যে যার মতো করে গলার ফুলের মালা গেঁথে দিয়েছেন ভোটার সমর্থকেরা। এ বিষয়ে সমর্থক মোঃ শাহজাহান সরকার বলেন, আমরা স্বেচ্ছায় তাকে ভালোবেসে ফুলের মালা গেঁথে দিচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার মুকুল বলেন,এলাকাবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের খেদমত করার সুযোগ দিয়েছেন। আমি সম্মানিত ভোটারদের প্রতি চিরকৃতজ্ঞ,সম্মানিত ভোটার ও সমর্থকেরা শুভেচ্ছা জানাতে আমার বাড়িতে এসে ফুলের মালা পরিয়েছেন এটি আমার প্রতি তাদের ভালবাসা। আমি এলাকাবাসীর পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকব ইনশাল্লাহ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ