কুমিল্লা জেলা যুবদলের উদ্যোগে ভাষা দিবসে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

লাকসাম ( কুমিল্লা) প্রতিনিধি।।

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কুমিল্লা রেলওয়ে ষ্টেশনে শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র ( কম্বল) বিতরণ করেছেন প্রবাসী জিয়া পরিবার কুমিল্লা জেলা যুবদল।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ সংগঠনটি ছিন্নমূল শীর্তাত মানুষের কষ্টের কথা বিবেচনা করে প্রবাসী জিয়া পরিবার কুমিল্লা জেলা যুবদলের ব্যানারে সংগঠনের পক্ষ থেকে দায়িত্বপ্রাপ্ত প্রধান উপদেষ্টা বাবু বিশ্বতম সাহা বিশুর হাত থেকে ছিন্নমূল মানুষ শীতবস্ত্র ( কম্বল) গ্রহন করেন। মাতৃভাষা দিবসে সংগঠনটি ৫২ ভাষা আন্দোলনে শহীদের প্রতি সম্মান জানিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।

এই সময় প্রবাসী জিয়া পরিবার কুমিল্লা জেলা যুবদলের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ মোবাইল কনফারেন্সে বক্তব্য রাখেন যথাক্রমে – উপদেষ্টা হানিফ বাসার,রমিজ উদ্দীন,ইলিয়াছ আহমেদ,সভাপতি মিজানুর রহমান মিজান থাই, সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন আমজাদ,সহ-সভাপতি আমান মিয়া,সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সাধারণ সম্পাদক রাসেল খান, সাংগঠনিক সম্পাদক গেং রাসেল, দপ্তর সম্পাদক মিনু মিয়া।

প্রবাসী জিয়া পরিবার কুমিল্লা জেলা যুবদল সংগঠনের প্রধান উপদেষ্টা বাবু বিশ্বতম সাহা বিশু প্রতিবেদককে জানান- রেমিট্যান্স যোদ্ধারা মানবিক দায়িত্ববোধ থেকে মানবিক কল্যানে প্রবাসী জিয়া পরিবার কুমিল্লা জেলা যুবদল গঠন করে। এই সংগঠনটি রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে বিশেষ করে মানবিক কাজে সবসময় পাশে থাকবে তিনি প্রবাসী জিয়া পরিবার কুমিল্লা জেলা যুবদল ( প্রবাসী) ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ